1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় সিএনজি চালককে হত্যার দায়ে ২ জনের মৃত্যুদণ্ড

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার দেখা হয়েছে
কুমিল্লায় সিএনজি চালককে হত্যার দায়ে ২ জনের মৃত্যুদণ্ড
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর এলাকার বাসিন্দা সিএনজিচালক রাসেলকে (১৮) হত্যার দায়ে দুই যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।
আজ রোববার (২১ এপ্রিল) দুপুরে এ রায় দেন কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ জাহাঙ্গীর হোসেন।
মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর গ্রামের অলি ও গিয়াস উদ্দিন।
এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী মুজিবুর রহমান বলেন, দণ্ডপ্রাপ্ত আসামি গিয়াস উদ্দিনের প্রেমিকার কাছে গিয়াস উদ্দিন একজন মাদকসেবী এমন অভিযোগ করে সিএনজিচালক রাসেল।
এ ঘটনার প্রতিশোধ নিতে গিয়াস উদ্দিন পরিকল্পনা করে। ২০১৭ সালের ১৮ জুন গিয়াস উদ্দিন ও অলি মিলে রাসেলের সিএনজিটি ভাড়া করে।
পরে দিনভর বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি শেষে তারা কুমিল্লা এয়ারপোর্টের পাশে একটি ঝোপের মধ্যে মাদকসেবন করে। মাদক সেবনের পর রাসেল অচেতন হয়ে গেলে গিয়াস উদ্দিন ও অলি মিলে রাসেলকে শাসরোধে হত্যা করে।
এ ঘটনায় রাসেলের স্বজনরা চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে রোববার আদালত অলি ও গিয়াস উদ্দিনকে মৃত্যুদণ্ডের রায় দেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০