1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

দেবীদ্বারে হিটস্ট্রোকে একজনের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৩৭ বার দেখা হয়েছে
দেবীদ্বারে হিটস্ট্রোকে একজনের মৃত্যু
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • আহমেদ হোসেন

কুমিল্লার দেবীদ্বারে হিটস্ট্রোকে মো. জালাল উদ্দীন (৬৫) নামের একজনের মৃত্যুর খবরা পাওয়া গেছে। সে বড়শালঘর ইউনিয়নের নিজাম উদ্দিন দরগা বাড়ির পাশের চান্দের বাড়ির মৃত আব্দুল খালেকের ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বড় শালঘর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল আউয়াল।
শুক্রবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জেলার সব উপজেলায় তাপমাত্রা বেড়ে উঠেছে ৩৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াসে। এতে হিটস্টোকে মো. জালাল উদ্দীনের মৃত্যু হয়েছে।
পারিবারিক ও স্থানীয় সৃত্রে জানা যায় শুক্রবার সকাল ১১ টায় সে নাস্তা শেষে বাড়ি থেকে পাশের এলাকার সৈয়দপুর বাজারে যাওয়ার পথে মাথা ঘুরে পরে যায় এতে হিটস্ট্রোক করলে তার মৃত্যু হয়। দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মো. আলী এহসান বলেন- জালাল উদ্দীন নামের একজনের মৃত্যুর সংবাদ পেয়েছি,তবে তাকে হিটস্ট্রোক করলে ব্রাহ্মণপাড়ার মাধবপুরের স্থানীয় ডাক্তারের কাজে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এদিকে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর কুমিল্লা জেলা তথ্য প্রদানকারী কর্মকর্তা অফিসার ইনচার্জ মো. ইসমাইল ভূইয়া বলেন- আজ(২৬ এপ্রিল) শুক্রবার কুমিল্লার তাপমাত্রা ৩৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এতে বাতাসের আদ্রতা ছিল ৬১ শতাংশ। তবে দুএকদিনে বৃষ্টির সম্ভাবনা নেই বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০