1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

আইফোন না পেয়ে কিশোরের আত্মহত্যা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ২৮ বার দেখা হয়েছে
আইফোন না পেয়ে কিশোরের আত্মহত্যা
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কয়েকদিন ধরে বাবার কাছে আইফোন চেয়ে আসছিল মৃদুল (১৭)নামের এক কিশোর। আইফোন না পেয়ে বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করে সে৷

বুধবার (১৫ মে) সকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের হাটচান্দিনা গ্রামে এ ঘটনা ঘটে। মৃদুল ওই গ্রামের সৌদি প্রবাসী মোমেন মিয়ার ছেলে।

মৃদুলের মা লাভলী আক্তার একমাত্র ছেলেকে হারিয়ে বার বার মূর্ছা যাচ্ছেন। কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, রাতে ছেলে ভাত খেয়ে পাশের রুমে ঘুমাতে গেছে। সকালে উঠে দেখি ছেলে দুনিয়ায় নেই বলেই আবার মূর্ছা যান।

মৃদুলের মামা সানাউল্লাহ বলেন, আমার ভাগিনা আগে মাদরাসায় লেখা পড়া করতো। কয়েকদিন ধরেই তার বাবার কাছে আইফোন চেয়েছিল। বিদেশে তার বাবা অসুস্থ থাকায় বলেছেন কয়েকদিন পরে আইফোন পাঠাবে। কিন্তু ভাগিনা অভিমানে মঙ্গলবার রাতে ঘরের ভিতরেই ফাঁস দিয়েছে।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক ওমর ফারুক বলেন, আইফোনের জন্য বাবার সঙ্গে অভিমান করে নিজ শয়ন কক্ষে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে মৃদুল নামে এক কিশোর, খবর পেয়ে বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০