1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার হলেন সফিউল আলম

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৩৭ বার দেখা হয়েছে
চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার হলেন সফিউল আলম
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • এ আর আহমেদ হোসাইন:

টানা দ্বিতীয় বারের মত চট্টগ্রাম বিভাগীয় শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার হলেন দেবীদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.সফিউল আলম তালুকদার।
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ চট্টগ্রাম বিভাগের বিভাগীয় পার্যায়ের প্রতিযোগিতায় তিনি প্রথম স্থান অর্জন করেন। এর আগে তিনি ফেনী জেলার পরশুরাম উপজেলায় কর্মরত থাকায় অবস্থা ২০২৩ সালে জাতীয় শিক্ষা সপ্তাহের শ্রেষ্ঠ শিক্ষা অফিসারের খ্যাতি অর্জন করেছিলেন।
বৃহস্পতিবার দুপুরে জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন (১২ মে) রবিবার বিকেলে চট্টগ্রাম মাউশি আঞ্চলিক কার্যালয়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ পুস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে সফিউল আলম তালুকদার কে বিভাগীয় পর্যায়ের সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে প্রথম স্থান অর্জনকারী সন্মাননা সনদ প্রদান করা হয়।
এদিকে বৃহস্পতিবার বিকেলে মো. সফিউল আলম তালুকদার বলেন, ২০২৩ সালের ১৬ নভেম্বর তিনি কুমিল্লা দেবীদ্বার উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে যোগদান করেন। এ সন্মাননা অর্জন করায় আগামী ২১ মে জাতীয় শিক্ষা অধিদপ্তরে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করার কথা রয়েছে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০