1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৩৫ বার দেখা হয়েছে
  • আনিসুর রহমান খান দাউদকান্দি প্রতিনিধি

১৯৮১ সালের ১৭ মে বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বদেশে ফিরে আসেন। দিবসটি উপলক্ষ্যে সারাদেশে নানা আয়োজন উদযাপন করা হয়েছে।
দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও আনন্দ র‍্যালী করা হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, শিল্প বিষয়ক সম্পাদক বশিরুল আলম মিয়াজী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, কুমিল্লা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক পারুল আক্তার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিএস সুমন সরকার, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল সরকার, ভিপি সালাউদ্দিন রিপন, দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি খন্দকার শাহজাহান, পৌর প্যানেল মেয়র ও কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবউদ্দীন রকিব ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০