1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লয় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে স্কুল পড়ুয়া শিক্ষার্থী নিহত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৩২ বার দেখা হয়েছে
কুমিল্লয় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে স্কুল পড়ুয়া শিক্ষার্থী নিহত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  •  কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে স্কুলে পড়ে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার (২৭ মে) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম সাইফুল ইসলাম সাগর (১০)। সে নগরীর শাকতলা এলাকার অলি হাসানের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কুমিল্লার সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) খাদেমুল বাহার জানান, নিহত শিক্ষার্থী নোয়াগাঁও চৌমুহনী এলাকার নূর আইডিয়াল স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। বৈরী আবহাওয়ার কারণে পঞ্চম শ্রেণির আর কোনো শিক্ষার্থী ক্লাসে উপস্থিত ছিল না। স্কুলের পাশে একটি সাততলা ভবনের কাছ সম্প্রতি শেষ হয়েছে। ভবনের কাজ শেষ হলেও নতুন ভবন হিসেবে এর আশেপাশে নিরাপত্তাবলয় ছিল না। ক্লাস চলাকালীন ভবনটির ছাদের একটি অংশ স্কুলের ওপর ধসে পড়ে। স্কুলটি টিনশেড ছিল। এটি সরাসরি ক্লাসরুমে ওই শিশুর গায়ে পড়ে। এতে সাথে সাথে বাচ্চাটি নিহত হয়।
তিনি বলেন, ভবনটির একটি বড় অংশ ধসে পড়ে। ওই ক্লাসরুমে বেশি শিক্ষার্থী থাকলে আরও বড় অঘটন ঘটতে পারতো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০