1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

ভূমিদস্যু,কিশোর গ্যাংয়ের হাত থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর কাছে আকুতি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৩০ বার দেখা হয়েছে
ভূমিদস্যু,কিশোর গ্যাংয়ের হাত থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর কাছে আকুতি
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":3},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • নোয়াখালী প্রতিনিধি

প্রধানমন্ত্রীর কাছে বাঁচার আকুতি চেয়ে সংবাদ সম্মেলন করেছে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের অনিক ভৌমিকসহ এক ভুক্তভোগী পরিবার।
শুক্রবার(৩১ মে) সকাল ১০টার দিকে মাইজদী বাজারে সংবাদ সম্মেলনে এ আকুতি জানান ভুক্তভোগী পরিবার।
ভুক্তভোগী পরিবারের সদস্য অনিক ভৌমিক অভিযোগ করেন, নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নন্দ দুলাল ভৌমিক ও তার সহযোগ স্থানীয় সন্ত্রাসীরা তাদের সম্পত্তি দখল করে প্রাণনাশের হুমকি দিচ্ছে। স্থানীয় মেম্বারসহ অনেকেই এই সন্ত্রাসীদের আশ্রয় প্রশয় দিচ্ছে বলে অভিযোগ করে তারা আরো জানান,এই সন্ত্রাসীদের ভয়ে তারা এলাকায় যেতে পারছেন না। নন্দ ভৌমিক আদালতের আদেশ অমান্য করে নালিশী ভূমিতে ভবন নির্মাণ করে। বাধা দিলে পুলিশের সামনে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যাহার জিডি নং-৮৮০।
অভিযোগের বিয়য়ে জানতে চাইলে নন্দ দুলাল বলেন,আমরা একই বাড়ির লোক। তাদের সাথে একটি জায়গা নিয়ে আমাদের বিরোধ চলছে। তবে হত্যার হুমকির অভিযোগ সঠিক নয়।
বেগমগঞ্জ মডেল থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলম বলেন,বিষয়টি আমার জানা নেই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০