1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন ওসমান গনি আহ্বায়ক, হারেছকে সদস্য সচিব

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৪১ বার দেখা হয়েছে
  •  কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চান্দিনা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়। শনিবার (১ জুন) বিকেলে চান্দিনা হাইস্কুল মার্কেটস্থিত অক্সফোর্ড কম্পিউটার সেন্টার মিলনায়তনে চান্দিনায় কর্মরত সাংবাদিকদের এক সভায় ওই কমিটি গঠন করা হয়।

এতে দৈনিক করতোয়া পত্রিকার চান্দিনা প্রতিনিধি মো. ওসমান গনিকে আহবায়ক, দৈনিক মানবজমিন ও ডাকপ্রতিদিন পত্রিকার চান্দিনা প্রতিনিধি রকিব উদ্দিন ভূইয়া তুহিনকে যুগ্ম আহবায়ক, দৈনিক কালবেলা ও ভোরের কলাম পত্রিকার চান্দিনা প্রতিনিধি মো. আকিবুল ইসলাম হারেছকে সদস্য সচিব করে উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- দৈনিক ভোরের কাগজ ও রূপসী বাংলা প্রতিনিধি রিপন আহমেদ ভূইয়া, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা মামুনুর রশিদ সরকার, কালের কন্ঠ ও কুমিল্লার কাগজ প্রতিনিধি রণবীর ঘোষ কিংকর, দৈনিক সংবাদ ও আমাদের কুমিল্লা প্রতিনিধি অধ্যাপক মাসুমুর রহমান মাসুদ, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মো. জাকির হোসেন, দৈনিক যুগান্তর ও বাংলার আলোড়ণ প্রতিনিধি মো. আব্দুল বাতেন, দৈনিক আজকের কুমিল্লা প্রতিনিধি শরীফুল ইসলাম, মাইটিভি ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি শাহজালাল সরকার সাজু, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি ইয়াছিন আরাফাত, দৈনিক মুক্তখবর প্রতিনিধি সোহেল রানা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০