1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

উড়ে এসে পুকুরে পড়ল ফুটবল আনতে গিয়ে মিলল যুবকের লাশ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ২৪ বার দেখা হয়েছে
উড়ে এসে পুকুরে পড়ল ফুটবল আনতে গিয়ে মিলল যুবকের লাশ
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • এ আর আহমেদ হোসাইন

দেবীদ্বার পুকুরের পানিতে বৈদ্যুতিক তারের আর্থিং’র শকে জহিরুল ইসলাম (২৭) নামে এক ইলেক্ট্রিক মিকানিক্সের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
ঘটনাটি ঘটে রোববার (৯ জুন) সন্ধ্যা ৬ টায়
কুমিল্লার দেবীদ্বার উপজেলার মুগসাইর গ্রামের একটি পুকুরে।
জানা যায়, দেবীদ্বার উপজেলার ইউছুফপুর ইউনিয়নের মুগসাইর গ্রামের ‘রনখলার মাঠে’র পাশের একটি পুকুরের পানি, সেচ মেসিনে শুকাতে যেয়ে পুকুরের পানিতে বৈদ্যুতিক তার ছিড়ে আর্থিং হওয়া বৈদ্যুতিক শকে জহিরুল ইসলাম (২৭) নামে এক ইলেক্ট্রিক মেকানিক্সের মর্মান্তিক মৃত্যু হয়।
নিহত জহিরুল ইসলাম (২৭) উপজেলার ইউছুফপুর ইউনিয়নের এগারগ্রাম বাজার সংলগ্ন মোগসাইর গ্রামের মো. সহিদ সরকারের পুত্র।
স্থানীয়রা জানান, মুগসাইর গ্রামের ‘রনখলার মাঠে’ একদল তরুণ রোববার সন্ধ্যায় ফুটবল খেলছিল। এসময় বলটি উড়ে এসে পাশ্ববর্তী পুকুরে পড়ে। খেলোয়াররা বলটি নিতে এসে পুকুরে এক যুবকের মৃতদেহ ভাসতে দেখেন। তাৎক্ষনিক তাদের সূর চিৎকারে এলাকার লোকজন ছুটে আসে। তারা আরো জানান, রোববার হঠাৎ করে সেচ মেসিন নষ্ট হয়ে যায়। বিকেলে পুকুরে নেমে মেসিন চেক করতে যেয়ে তিনি পুকুরে বৈদ্যুতিক ছেড়া তারের আর্থিং হওয়া বৈদ্যুতিক শকে মারা যান।
নিহতের বাবা মো. সহিদ সরকার জানান, জহির গত দুইদিন পূর্বে পার্শ্ববর্তী রনখলা মাঠ সংলগ্ন একটি পুকুরের পানি শুকানোর জন্য ভাড়ায় তার নিজস্ব সেচপাম্প লাগায়। গতকাল বিকালে সে তার পাম্পটি দেখতে বাড়িথেকে বেড়িয়ে যাওয়ার প্রায় এক ঘন্টা পর তারা জহিরের মৃত্যুর খবরটি শুনতে পান।

এ আর আহমেদ হোসাইন
০১৮১৪৯১৯৪৩১
১০/০৬/২০২৪ইং।

ছবির ক্যাপশনঃ দেবীদ্বারে পুকুরের পানিতে বৈদ্যুতিক ছেড়া তারের আর্থিং’র শকে নিহত ইলেক্ট্রিক মিকানিক্স জহিরুল ইসলাম (২৭)’র ফাইল ছবি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০