1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় গরুবাহী ট্রাকের ধাক্কা ব্যবসায়ী সহ নিহত ২

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৪২ বার দেখা হয়েছে
কুমিল্লায় গরুবাহী ট্রাকের ধাক্কা ব্যবসায়ী সহ নিহত ২
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি 

কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ডভ্যান এর পিছনে গরুবাহী ট্রাকের ধাক্কায় গরু ব্যবসায়ী সহ দুইজন নিহত হয়।

বুধবার (১২ জুন) সকাল সাড়ে ৯ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ পুটিয়া নামক এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুমিল্লার লাকসাম উপজেলার গরু ব্যবসায়ী রাসেল মিয়া (৪০) এবং অপরজন অজ্ঞাত।  তবে পুলিশের ধারণা  অজ্ঞাত পরিচয়ের মৃতদেহটি গরুবাহী ট্রাকের হেল্পার। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে নয়টায় কুমিল্লাগামী গরুবাহী গরুবাহী ট্রাকটি মহাসড়কের পুঁটিয়া এলাকায়  সামনের একটি অভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই গর ব্যবসায়ী রাসেল সহ দুইজন নিহত হয়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনজুরুল আলম মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন। দুর্ঘটনা কবলিত গাড়ি থেকে গরুগুলো উদ্ধার করে ফাড়িতে নেওয়া হয়েছে। চালক পলাতক। এ অবস্থায় মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০