1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

প্রেম করে বিয়ে,স্ত্রীকে কুপিয়ে হত্যার পর থানায় স্বামী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে
প্রেম করে বিয়ে,স্ত্রীকে কুপিয়ে হত্যার পর থানায় স্বামী
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • মোঃআবু মুসা,সোনাগাজী ফেনী

ফেনীর সোনাগাজীতে বটি দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর থানায় গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন এক স্বামী। আজ বুধবার ১২জুন ২০২৪ইং সকালে পৌরসভার ৯নংওয়ার্ডের একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় স্বামী আলি আক্কাস রনিকে গ্রেপ্তারের পর সিথিয়া আক্তার খুশবু নামের ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। তাদের বাড়ি রাজধানী ঢাকার সবুজবাগ থানার কুমিল্লাপট্টি মহল্লায় হলেও গত কয়েক বছর ধরে তারা সোনাগাজীতে বসবাস করছেন। সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বিপ রায় পলাশ বলেন, সকালে রনি থানায় হাজির হয়ে দায়িত্বরত পুলিশ কনস্টেবলকে তার স্ত্রীকে হত্যার কথা জানায়। ওই কনস্টেবল সঙ্গে সঙ্গে বিষয়টি অবহিত করলে আমি নিজেই তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদে সে জানায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে।
ওসি আরও জানান, পরে রনিকে সঙ্গে নিয়ে ভাড়া বাসা থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারকে ফোন করে হত্যাকাণ্ডের ঘটনা অবহিত করা হয়েছে। তারা অভিযোগ দিলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকলেও গত কিছুদিন ধরে তারা প্রায় ঝগড়ায় লিপ্ত হতেন। রাতের তাদের মধ্যে ঝগড়ার আওয়াজ শোনা গেলেও হত্যাকাণ্ডের বিষয়টি টের পাওয়া যায়নি।
প্রতিবেশীরা আরও জানান, নিহতের স্বামী পৌরসভার জিরো পয়েন্টে রাস্তায় জুতা বিক্রি করে সংসার চালাতেন। প্রেম করে বিয়ের পর পরিবার মেনে না নেওয়াতে তারা সোনাগাজীতে এসে বসবাস শুরু করেন

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০