1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

বাদশাঘোনায় পাহাড় ধসে অন্তঃসত্ত্ব স্ত্রীসহ স্বামীর মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে
বাদশাঘোনায় পাহাড় ধসে অন্তঃসত্ত্ব স্ত্রীসহ স্বামীর  মৃত্যু
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরের পাহাড় ধসে মোঃ আনোয়ার হোসেন (২৬) ও তার স্ত্রী মাইমুনা আক্তার (২০) নামের স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। সাত মাস আগে তাদের বিয়ে হয়েছি। আনোয়ার ওই এলাকার একটি মসজিদের মুয়াজ্জিন হিসাবে কর্মরত ছিলেন এবং তার স্ত্রী সাত মাসের অন্ত:সত্ত্বা ছিলেন বলে জানা যায়।
বৃহস্পতিবার (২০ জুলাই) দিনগত রাত সাড়ে তিনটার দিকে পৌরসভা ৯ নং ওয়ার্ডের বাদশা ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা মাটি সরিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন।  জানা যায় দীর্ঘদিন ধরে  নিহত আনোয়ার স্থানীয় ওমর ফারুক  জামে মসজিদের মোয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসচ্ছিলেন।

তার চাচা আব্দুলাহ বলেন তিনটার সময় যখন বৃষ্টি হচ্ছে তখন তা মা তাকে ডাক দিয়ে বলে বাবা বৃষ্টি হচ্ছে তুরা ঐ রুম থেকে আমাদের রুমে চলে আয়। মায়ের কথা না শুনে স্বামী স্ত্রী একই রুমে শুয়ে পড়ার কিছুক্ষন এর মধ্যে পাহাড় ধসে পড়ে তাদের উপর। স্থানীয়দের সহযোগিতা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও) ডা. আশিকুর রহমান বলেন, দুজনকে মাটিচাপা উদ্ধার করে জরুরী বিভাগে আনা হয়। তবে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।

তাদের উদ্ধার করতে গিয়ে একজনের পায়ে ও অন্যজনে হাতে আঘাত পেয়েছেন বলে জানান প্রতিবেশীরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০