1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

আমতলীর জেলেদের মাঝে ৩২ টি গরু বিতরন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে
আমতলীর জেলেদের মাঝে ৩২ টি গরু বিতরন
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • মল্লিক জামাল:

আমতলী উপজেলার ৭টি ইউনি ও ১টি পৌরসভার ৩২ জন হতদরিদ্র ইলিশ জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান বাস্তবায়নের জন্য সোমবার দুপুরে ৯লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের ৩২ টি গরু বিতরন করা হয়েছে। ইলিশ সম্পদ উন্নয়নও ব্যবস্থাপনা প্রকল্পের আওয়াতায় আমতলী উপজেলা সিনিয়র মৎস্য দপ্তর এ গরু বিতরন করে।
উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সামনে গরু তিরনের সভায় সভাপত্বি করেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এমএকাদের মিয়া, সহকারী কমিশনার (ভূমি) তারেক হাসান, জেলা মৎস্য কর্মকর্তা মো. মহাসিন, মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এসএম মাহমুদুল হাসান, মেরিন ফিসারিজ অফিসার এসএম ফারাহ, ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খান, নারী ভাইস চেয়ারম্যান তারতিলা জেসিকা জুথি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিএম ওসমানী হাসান প্রমুখ। সভা শেষে অতিথিরা জেলেদের হাতে গরু তুলে দেন।
হলদিয়া ইউনিয়নের ছোনাউটা গ্রামের গুপিনাথ চন্দ্র হাওলাদার বলেন, মোরা গরিব মানুষ গরু পাইয়া ব্যামালা খুশি। এই গরু পাইল্যা ব্যামালা গরু বানামু। আর মোরা ছোড ইলিশ ধরমু না। অন্য কাম কইর‌্যা খামু।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম বলেন, হতদরিদ্র ইলিশ ধরা জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য গরু প্রদান করা হয়েছে। এটা সরকারের যুগউপযোগী সিদান্ত। ইচ্ছে করলে জেলেরা এই গরু লালন পালন করে তাদের ভাগ্য পরিবর্তন করতে পারবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০