1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় ৩ ঘন্টায় হত্যাকারী আটক : মালামাল উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৫৫ বার দেখা হয়েছে
কুমিল্লায়  ৩ ঘন্টায় হত্যাকারী আটক : মালামাল উদ্ধার
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দাউদকান্দিতে রাশেদা বেগম (৬৫) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার ৩ ঘন্টার মধ্যে খুন হওয়া রাশেদা বেগমের শরীরের থাকা কানের দুল ও চেইনসহ আসামী নাছিম ওরফে নাদিম (১৯) কে গ্রেপ্তার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ ।

পুলিশ জানায়, সোমবার বিকেলে পৌরসভার নুরপুর গ্রামের নিজ বাড়িতে খুন হন রাশেদা বেগম (৬৫)। সংবাদ পেয়ে দাউদকান্দি মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করতে গেলে ঘটনাস্থলে একজোড়া জুতা দেখতে পায়।

পুলিশ ঐ জুতার শূত্র ধরে ৩ ঘন্টার মধ্যে হত্যার সাথে জড়িত পৌরসভার নূরপুর গ্রামের নূর আলমের পুত্র নাছিম ওরফে নাদিমকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত নাছির ওরফে নাদিমের দেয়া তথ্য মতে উপজেলার ইলিয়টগঞ্জ বাজার থেকে খুন হওয়া রাশেদা বেগমের কানের দুল ও চেইন উদ্ধার করা হয়।

পুলিশ আরো জানায়, অপরাধী চুরি করার উদ্দেশ্যে ঘরে প্রবেশ করে। রাশেদা বেগমের চেইন নেয়ার সময় তাকে চিনে ফেললে নাদিম তাকে গলাটিপে হত্যা করে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মোজাম্মেল হক পিপিএম জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল মহোদয়ের নেতৃত্বে আমরা হত্যাকান্ডের ৩ ঘন্টার মধ্যে হত্যাকারীকে গ্রেপ্তার করি ও মালামাল উদ্ধার করি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় নিহতের ছেলে শাহাবুদ্দিন বাদী হয়ে ১জনকে আসামী করে মামলা দায়ের করেন। আটককৃত আসামীকে ১৬৪দ্বারা জবানবন্দি রেকর্ড শেষে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০