1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে
কুমিল্লায় ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় মানসিক ভারসাম্যহীন ছেলের দায়ের কোপে নুর জাহান বেগম (৮০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ জুলাই) বিকেল তিনটায় লাকসাম উপজেলার উত্তর এলাইস গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভারসাম্যহীন আসাদুজ্জামান বাহারকে (৫০) আটক করে স্থানীয়রা পুলিশে সোপর্দ করে।

স্থানীয় ইউপি সদস্য হানিফ সরকার ঘটনার সততা নিশ্চিত করে জানান, আসাদুজ্জামান বাহার দীর্ঘ ২০ বছর ধরে মানসিক ভারসাম্যহীন। শুক্রবার বিকেলে মা নুরজাহান বেগম ঘরে বসে ছিল। ছেলে আসাদুজ্জামান হঠাৎ করে উত্তেজিত হয়ে রান্না ঘর থেকে বটি নিয়ে মাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে এই ঘটনাস্থলেই নুরজাহান বেগমের মৃত্যু হয়।
পরে স্থানীয় লোকজন বাহারকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।
লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। ছেলে আসাদুজ্জামান বাহারকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০