1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

প্রশ্নফাঁসে আটক কুমিল্লার সোহেলকে গ্রামের মানুষ জানতেন বড় ব্যবসায়ী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৪৯ বার দেখা হয়েছে
প্রশ্নফাঁসে আটক কুমিল্লার সোহেলকে গ্রামের মানুষ জানতেন বড় ব্যবসায়ী
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আটক ১৭ জনের মধ্যে একজন আবু সোলাইমান সোহেল। তিনি কুমিল্লার বাসিন্দা। স্থানীয় গ্রামের মানুষরা তাকে ঢাকার বড় ব্যবসায়ী হিসেবে জানতেন। হঠাৎ প্রশ্নফাঁসকাণ্ডে তাকে জড়িত দেখে অবাক হয়েছেন সবাই।
মঙ্গলবার (৯ জুলাই) সরেজমিন গ্রামবাসীর সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।
আবু সোলাইমান মো. সোহেল কুমিল্লার আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের বানাশুয়া এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার আব্দুল ওহাব বিএসসির ছেলে।
গ্রামবাসী জানান, তিন ভাই ও দুই বোনের মধ্যে সোহেল সবার ছোট। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ থেকে স্নাতক শেষ করেছেন বলে পরিবারকে জানান।
বানাশুয়া গ্রামের বাসিন্দারা বলেন, যুক্তরাষ্ট্রে কোনো এক লটারির মাধ্যমে সোহেল কোটি টাকা পেয়েছেন। সেই টাকায় এখন তিনি বড় ব্যবসায়ী। স্থানীয় ব্যক্তিদের কাছে কোটিপতি সোহেল নামেও বেশ পরিচিত তিনি। ঢাকা থেকে সোহেল যখন বাড়িতে আসতেন, তখন একা একা চলাফেরা করতেন। কারও সঙ্গে তেমন মেলামেশা করতেন না।
এ বিষয়ে জানতে সোহেলের পরিবারের সঙ্গে যোগাযোগ চেষ্টা করা হলে তারা সাড়া না দেওয়ায় কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
আমড়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক বলেন, সোহেল প্রশ্নফাঁসের ঘটনায় জড়িত দেখে খুব অবাক হয়েছি। এটা মানতে খুব কষ্ট হচ্ছে।
প্রসঙ্গত, বাংলাদেশ রেলওয়ের উপসহকারী প্রকৌশলীসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে পিএসসির দুজন উপপরিচালক, দুজন সহকারী পরিচালকসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গত রোববার ও সোমবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই ১৭ ব্যক্তিকে আটক করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০