1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৩৯ বার দেখা হয়েছে
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় যোগদান করে প্রথম কার্য দিবসে কুমিল্লায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বিপিএম (সেবা), পিপিএম।

বুধবার (১০ জুলাই) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় সভায় কুমিল্লায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

কুমিল্লার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, মাদক নিয়ন্ত্রণ, কিশোর গ্যাং দমনে সর্বোচ্চ গুরত্ব দিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। আইনশৃঙ্খলার উন্নয়ন এবং অপরাধ দমনে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, কুমিল্লাবাসীকে ভালো রাখতে আমি চেষ্টা করবো। সাংবাদিকরা সমাজের দর্পণ। আমরা চাই পুলিশের কেউ কোনো অন্যায় করলে আপনারা সত্য সংবাদটি তুলে ধরবেন। যে সংবাদ ই প্রকাশ হোক, সেটা যেন সত্য হয়। এবার সেটা আমার পক্ষে হোক কিংবা বিপক্ষে হোক। আমার সঙ্গে সম্পর্ক থাকার কারণে আমার অন্যায়টা তুলে ধরবেন না সেটা যেন না হয়। সাংবাদিকতার মূল নীতি থেকে আপনারা কখনো সরে যাবেন না। কোনো সংবাদ আমার বিপক্ষে গেলে কখনোই আমি মনক্ষুন্ন হবো না। আমরা সবাই মিলে কুমিল্লাবাসীকে ভালো রাখার জন্য যা করার প্রয়োজন তা করবো। আপনাদের সহযোগীতা নিয়েই আমি কুমিল্লাবাসীর কল্যাণে কার্যক্রম শুরু করছি।

এসময় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনোথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান , অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোহাম্মদ কামরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুল হাসান ,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. মতিউর রহমান, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ হোসেন, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া সহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০