1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

সড়কে কাজ করা শিক্ষার্থীদের ওপর হামলা, গণপিটুনিতে নিহত হামলাকারী

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ৩১ বার দেখা হয়েছে
সড়কে কাজ করা শিক্ষার্থীদের ওপর হামলা, গণপিটুনিতে নিহত  হামলাকারী
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দাউদকান্দিতে যানজট নিয়ন্ত্রণকারী শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক মাহবুব আলম (২৫) গণপিটুনিতে নিহত হয়েছেন। গত বুধবার (৭ আগস্ট) বিকেলে উপজেলার গৌরীপুর বাজারে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাহ আলম এই ওই ব্যক্তির নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত মাহবুব পাশের তিতাস উপজেলার লালপুর গ্রামের মনু মিয়ার ছেলে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত বুধবার (৭ আগস্ট) সকাল থেকে দাউদকান্দির গৌরীপুর বাজার এবং বাসস্ট্যান্ড এলাকায় যানজট নিয়ন্ত্রণে কাজ করে শিক্ষার্থীরা। এদিন দুপুর ২টার দিকে সিএনজিচালিত একটি অটোরিকশা থেকে চাপাতি দিয়ে ছাত্রদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন মাহবুব আলম। এ সময় শিক্ষার্থী শামীম, কারীম, আবদুল্লাহ, সাইফ, নেওয়াজ শরীফ ও সিমু ইসলামসহ অন্তত ১০ জন আহত হন।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে হামলাকারী যুবক মাহবুবকে সিএনজি অটোরিকশাসহ গৌরীপুর পশ্চিম বাজারে আটক করে স্থানীয় বিক্ষুব্ধ জনতা। এ সময় তিনি গণপিটুনিতে ঘটনাস্থলেই মারা যান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০