1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

নির্বাচন বাস্তবায়নের পর অন্তর্বর্তীকালীন সরকার সরে যাবে : পররাষ্ট্র উপদেষ্টা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৭৩ বার দেখা হয়েছে
নির্বাচন বাস্তবায়নের পর অন্তর্বর্তীকালীন সরকার সরে যাবে : পররাষ্ট্র উপদেষ্টা
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • নিজস্ব প্রতিবেদক:

অন্তর্বর্তীকালীন সরকারের পররাষ্ট্র বিষয়ক উপ‌দেষ্টা মো. তৌ‌হিদ হো‌সেন বলেছেন, সরকারের চূড়ান্ত লক্ষ্য হলো নির্বাচ‌নের দি‌কে যাওয়া। নির্বাচ‌ন করার পর এ সরকার স‌রে যা‌বে। রোববার (১১ আগস্ট) গণমাধ‌্যমের স‌ঙ্গে মত‌বি‌নিময়কা‌লে এ কথা ব‌লেন তিনি।
তৌহিদ হোসেন বলেন, সরকারের লক্ষ্য হচ্ছে চূড়ান্তভাবে একটি নিরপেক্ষ এবং সঠিক নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর। এটা নিয়ে সন্দেহের কোনো সুযোগ নেই। আমাদের প্রথম কাজ হচ্ছে, স্থিতিশীলতা ফিরিয়ে আনা। সেটি সাতদিন লাগতে পারে, ১৫ দিন লাগতে পারে, আবার দুই মাসও লাগতে পারে।
নির্বাচন অবশ্যই করতে হবে জানিয়ে পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা বলেন, নির্বাচন করতে হবে অবশ্যই। নির্বাচনের মাধ্যমে এ সরকার সরে যাবে। কিন্তু আমরা এখনই বলতে পারছি না যে, ঠিক কতদিন লাগবে। এটা নিয়ে আপাতত কোনো স্পেকুলেট না করি। আমরা কিছুদিন অপেক্ষা করি। এই পরিস্থিতি আসুক দেশের।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০