1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

দেবীদ্বারে আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষে বিএনপি সমর্থক নিহত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪
  • ৬৪ বার দেখা হয়েছে
দেবীদ্বারে আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষে বিএনপি সমর্থক নিহত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • দেবিদ্বার কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বারে আওয়ামীলীগ ও বিএনপির সমর্থকদের সংঘর্ষে মোঃ সিদ্দিোকুর রহমান(৪৫) নামের এক বিএনপি সকাল সাড়ে ৭টায় উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামে। ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টিম রয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ আগষ্ট উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামের আওয়ামী লীগ সমর্থিত আমির হোসেন মেম্বারের অফিস ভাংচুর করাকে কেন্দ্র করে আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় একটি সমঝতা বৈঠকের আয়োজন করা হয়। ওই বৈঠকে কথা কাটাকাটির এক পর্যায়ে আবারো দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে বিএনপি সমর্থিত মোঃ সিদ্দিকুর রহমানকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওইখানে সকাল ১০ টায় সিদ্দিকুর রহমানের মৃত্যু হয়। সে সাইচাইপাড়া গ্রামের মৃত আব্দুস কুদ্দুস মিয়ার ছেলে, পেশায় একজন অটো রিক্সা চালক। এছাড়াও সংঘর্ষে আরো কমপক্ষে ৫/৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি নয়ন মিয়া জানান, সাইচাপাড়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টিম রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০