1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

চান্দিনায় মাইক্রোবাস খাদে পড়ে চালকসহ নিহত ৩ আহত ১

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ৪৬ বার দেখা হয়েছে
চান্দিনায় মাইক্রোবাস খাদে পড়ে চালকসহ নিহত ৩ আহত ১
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি 

কুমিল্লার চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খাদে পড়ে মাইক্রোবাসের চালক সহ অজ্ঞাত পরিচয় ৩ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও ১ জন মহিলা গুরুতর আহত হয়েছে। তাৎক্ষণিক তাদের নাম পরিচয় জানা যায়নি।
শনিবার (১৭ আগস্ট) দুপুর ২টার  দিকে চান্দিনার অংশে মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনে ঢাকা-চট্টগ্ৰাম মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
বিষয়টি নিশ্চিত করে চান্দিনা ফায়ার স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান- ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস মাধাইয়ার নাওতলা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, মাইক্রোবাসটি চালক সহ ৪ জন যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছিল। মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনের সড়কে ঢাকা-চট্টগ্রাম লেন দ্রুত গতিতে আসা মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারায়।  এতে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগলে  মাইক্রোবাসের সামনের অংশ সহ একপাশের অংশ দুমড়েমুচড়ে যায়  এবং ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ ৩ জন নিহত হয়।
মাইক্রোবাসের ভিতরে থাকা গুরুত্বর আহতদ এক নারীকে চান্দিনা ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০