1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

মুরাদনগরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন, দেশীয় অস্ত্র উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগর উপজেলার শ্রীকাইল ইউনিয়নের রোয়াচালা গ্রামের মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধ ও প্রতিবাদ সমাবেশ করেছে গ্রামবাসী।
শনিবার সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল গ্রামে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এর আগে শুক্রবার বিকেলে শ্রীকাইল ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল বাহারের নেতৃত্বে স্থানীয় চিহ্নিত কিছু মাদক ব্যাসায়ী ও সন্ত্র্যাসীদের বাড়ি থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে স্থানীয়রা।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, দীর্ঘদিন থেকে এলাকায় মাদক ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন এই চক্র। তাঁদের মধ্যে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত সাবেক ইউপি সদস্য সাগর, সৈয়দ আলী, দুলাল মিয়া, দ্বীন ইসলাম, কালা, আব্দুল আলিম, ছোট্ট মিয়া, রতন, ইয়াছিন, মনির হোসেন, ফয়সাল মিয়ার বাড়িতে তল্লাশী চায় বিক্ষোপ্ত জনতা। তল্লাশী কালে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছে না। ফলে দিনদিন বেপরোয়া হয়ে উঠছে ওইসকল মাদক ব্যবসায়ীরা।
মনববন্ধনে বক্তব্য রাখেন, শ্রীকাইল ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল বাহার, অধ্যাপক নজরুল ইসলাম, ফোরকান উদ্দিন, আব্দুর রাজ্জাক রাজন, আব্দুল মোমেন, আবু মোছা, বাহারুল আলম, আবু কাউছার, নাইউম খান, জয়নাল আবেদীন মেম্বার, হাবিবুর সরকার, ইব্রাহীম,আলী বাহাদুর সেলিম, জয়নাল, সুমন, মিকছার প্রমূখ।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, শুক্রবার সন্ধ্যার খবর পেয়ে মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, সেনাবাহিনীর টহল টিম ও বাঙ্গরা বাজার থানার পুলিশের একটি দল ঘটনারস্থল পরিদর্শন করেন। পরে উদ্ধারকৃত দেশীয় অস্ত্রশস্ত্র বাঙ্গরা বাজার থানা পুলিশ জব্দ করে নিয়ে আসে। এ বিষয়ে কেহ কোন লিখিত অভিযোগ না করায় পুলিশ একটি জিডি করেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০