1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

দেবীদ্বারে সাবেক এমপি-উপজেলা চেয়ারম্যানসহ ২৭০ জনকে আসামী করে আদালতে মামলা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে
দেবীদ্বারে সাবেক এমপি-উপজেলা চেয়ারম্যানসহ ২৭০ জনকে আসামী করে আদালতে মামলা
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":3},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গত ৪ আগস্ট বাস চালক আঃ রাজ্জাক রুবেল(৩৫) নিহত হওয়ার ঘটনায় স্থানীয় সাবেক এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান, আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ ৭০ জনকে এজহারনামীয় ও অজ্ঞাতনামা ১৮০/২০০ জনসহ ২৭০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার ২০ আগস্ট কুমিল্লার ৪নং আমলী আদালতে দেবীদ্বার সদর এলাকার মৃত: রেনু মিয়ার পুত্র বিএনপি নেতা আবুল কাসেম বাদী হয়ে ওই মামলা দায়ের করেন। আদালতের বিচারক মোহাম্মদ কামাল উদ্দিন মামলাটি দেবীদ্বার থানার ওসিকে এফআইআর করার নির্দেশ দেন।
মামলায় উল্লেখযোগ্য আসামী হলেন, কুমিল্লা- ৪ আসনের সদ্য বিদায়ী সংসদ সদস্য ও আওয়ামীলীগ কুমিল্লা (উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, এমপি আবুল কালাম আজাদের ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদ ও মাসু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল কাইয়ুম, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার লিপি, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মো. মিজানুর রহমান, পৌর কাউন্সিলর বাছির মোল্লা, উপজেলা সেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক মো. সাদ্দাম হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. জহির, মো. কাইয়ুম ভূইয়া, এসএ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. বিল্লাল হোসেন, ভাণী ইউপি চেয়ারম্যান হাজী জালাল, রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জসীম উদ্দিন সরকারসহ ৭০ জনের নাম উল্লেখ করা হয়েছে।
মামলার এজহারে উল্লেখ করা হয়, গত ৪ আগস্ট বেলা আড়াইটার সময় দেবীদ্বারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে কুমিল্লা- ৪ আসনের সদ্য বিদায়ী সংসদ সদস্য ও আওয়ামীলীগ কুমিল্লা (উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদের নির্দেশে আসামীরা পিস্তলের গুলি, ককটেল, বোমা বিষ্ফোরন এবং দা, ছেনি, রড, কিরিচ, লাঠি নিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের লোকদের উপর অমানবিক হামলা ও নির্যাতন চালায়। এতে বাস চালক ও সেচ্ছা সেবক দলের উপজেলা সদস্য আঃ রাজ্জাক রুবেল গুলিবিদ্ধ ও কুপের আঘাতে নিহত হন।
মামলার বিষয়টি নিশ্চিত করেন মামলার বাদী পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আবুল কাসেম। তিনি বলেন, আমার দলের লোক হত্যার ঘটনায় তিনি বাদী হয়ে ওই মামলা দায়ের করেন।
অপরদিকে দেবীদ্বার অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া সন্ধ্যা সাড়ে ৬টায় জানান, ফেইজবুকে দেখেছি দেবীদ্বারের আবুল কাসেম নামে একজন বাদী হয়ে আদালতে মামলা করেছেন। এখনো কাগজ পাইনি। অপর দিকে ভিক্টিম আঃ রাজ্জাক রুবেলের মা’ বাদী হয়ে আজ সন্ধ্যায় থানায় মামলা দায়ের করবেন বলে শুনেছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০