1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

গোমতীর পানি বিপৎসীমার উপরে, আতঙ্কে বাড়িঘর ছাড়ছেন মানুষ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৫০ বার দেখা হয়েছে
গোমতীর পানি বিপৎসীমার উপরে, আতঙ্কে বাড়িঘর ছাড়ছেন মানুষ
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • নেকবর হোসেন, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার গোমতী নদীর পানি বৃদ্ধি পেয়ে বিপৎসীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় আতঙ্কে ঘরবাড়ি ছেড়ে বাঁধের উপরে অবস্থান নিয়েছেন মানুষ। আকস্মিকভাবে পানি বৃদ্ধি পাওয়ায় বাঁধের ভেতরে থাকা শতাধিক পরিবার বাঁধে আশ্রয় নিয়েছেন। অনেকের বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে ইতিমধ্যেই।

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, কোথাও বাঁধ ক্ষতিগ্রস্ত হচ্ছে কিনা সে বিষয়টি পর্যবেক্ষণে রাখা হয়েছে। কয়েকটি ঝুঁকিপূর্ণ স্থানে সাময়িক মেরামতও করা হয়েছে। টানা বৃষ্টি ও ভারতীয় পাহাড়ি ঢলে গোমতী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় এই দুর্যোগের সৃষ্টি হয়েছে।
কুমিল্লায় গোমতীর পানি বিপৎসীমার উপরে, আতঙ্কে বাড়িঘর ছাড়ছেন মানুষ
অন্যদিকে ভারী বর্ষণ ও ভারতীয় ঢলে সীমান্তবর্তী চৌদ্দগ্রাম উপজেলার কাকড়ী নদীর বেশিরভাগ এলাকা প্লাবিত হয়েছে। পানিবন্দী হয়ে আছে সেখানকার কয়েক হাজার মানুষ। অন্যদিকে নাঙ্গলকোট উপজেলার দক্ষিণাঞ্চলের ডাকাতিয়া নদীর তীরবর্তী গ্রামগুলো আজ দুই দিন ধরে পানিবন্দী হয়ে আছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০