1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় শিশু  শিক্ষার্থীর মৃত্যু 

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে
রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় শিশু  শিক্ষার্থীর মৃত্যু 
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় উষা আক্তার(৬)নামে এক শিশুর মৃত্যু হয়েছে। উষা উপজেলার লেহেম্বা ইউনিয়নের গোগর ঝাড়বাড়ি গ্রামের ইমরান আলীর একমাত্র মেয়ে।

এবং স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। স্থানীয় সূত্রে  জানা যায়, বৃহস্পতিবার (২২)আগস্ট বিকালে উষা তার বাবার সাথে ফুফার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। গোগর ঈদগাঁহের সামনে পৌঁছালে অটোরিকশা থেকে নেমে রাস্তা পার হচ্ছিল উষা।এসময় রাণীশংকৈল থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলের সাথে সজোরে ধাক্কা লেগে মাথায় গুরুতর আহত হন। খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা শিশুটিকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। দিনাজপুর যাওয়ার পথিমধ্যে উষা মারা যায়। রাণীশংকৈল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা খবর পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০