1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

দেবীদ্বারে আটরশি দরবার শরীফের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ৪৮ বার দেখা হয়েছে
দেবীদ্বারে আটরশি দরবার শরীফের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: 0; module: photo; hw-remosaic: false; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: 8; cct_value: 5600; AI_Scene: (-1, -1); aec_lux: 127.0; aec_lux_index: 0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0; albedo: ; confidence: ; motionLevel: 0; weatherinfo: null; temperature: 41;

এ আর আহমেদ হোসাইন

দেবীদ্বারে আটরশি দরবার শরীফের জাকেরদের উদ্যোগে বন্যাকবলিত পানি বন্দী ২ হাজার মানুষের মাঝে শুকনো খাবার, চিড়া,মুরি ও রান্না করা খিচুড়ী এবং মেডিকেল টিম গঠন করে বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।
রোববার বিকালে দেবীদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে ট্রাক যোগাযোগে দেবীদ্বার উপজেলার জাফরগন্জ ইউনিয়নের ২ হাজার পানিবন্দী মানুষে মাঝে এ খাবার বিতরণ করা হয়। পরে বুড়িচং উপজেলায় খাবার নিয়ে রওনা হন তারা। কুমিল্লা উত্তর জেলার আটরশি দরবার শরীফের সংগঠন প্রধান এমএ আবদুল হক এর উপস্থিতিতে ও দেবীদ্বার উপজেলার আটরশি দরবার শরীফের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ও তার সহযোগী জাকেরদের উদ্যোগে এ আয়োজন করা হয়। এমএ আব্দুল হক বলেন- আমরা নিজস্ব অর্থায়নে বুড়িচং উপজেলা, দেবীদ্বার ও ব্রাহ্মণপাড়া উপজেলার বন্যাকবলিত মানুষের মাঝে ৫ দিন ব্যাপী এ খাবার বিতরণ শেষে চাদপুর ও নোয়াখালী জেলার বন্যার্তদের পাশে দাড়াবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০