1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

পলাশবাড়ীতে জান্নাত পরিবহনের চাপায় ২ জন নিহত

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৬৩ বার দেখা হয়েছে
পলাশবাড়ীতে জান্নাত পরিবহনের চাপায় ২ জন নিহত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

আশরাফুল ইসলাম গাইবান্ধা

গাইবান্ধার পলাশবাড়ীতে জান্নাত পরিবহন নামে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ ২ জন নিহত হয়েছেন। ২৮ আগস্ট বুধবার সকাল দশটা হতে সাড়ে ১০টার মধ্যে গাইবান্ধা- পলাশবাড়ী সড়কের মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন নিহত হয়। এতে আহত হয় আরো দুই জন।
পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে জান্নাত পরিবহনের যাত্রীবাহী একটি বাস চট্টগ্রাম থেকে গাইবান্ধার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মাঝিপড়া এলাকায় পৌঁছলে বেপরোয়াগতির বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের দুইযাত্রী নিহত হন। নিহতরা হলেন গাইবান্ধা সদর উপজেলার সুংশুগির মোড় এলাকার তাহের আলীর ছেলে রেজাউল ইসলাম (৩৫) এবং পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের আমবাগান এলাকার মৃত মানিক মিয়ার ছেলে রুবেল মিয়া (৪০) । এ ঘটনায় দুই জন আহত হয়েছে তবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।
উল্লেখ্য,জান্নাত পরিবহনের মালিক পলাশবাড়ী পৌরসভার সাবেক মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের স্ত্রী জান্নাতুল ফেরদাউস।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০