1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন: দেবীদ্বারে রুবেল হত্যার আসামী আশিক গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৬০ বার দেখা হয়েছে
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন:  দেবীদ্বারে রুবেল হত্যার আসামী আশিক গ্রেফতার
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • এ আর আহমেদ হোসাইন

কুমিল্লার দেবীদ্বারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গত ৪ আগস্ট সেচ্ছাসেবক দলের পৌর সহসভাপতি বাস চালক আঃ রাজ্জাক রুবেল(৩৩) নিহত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী সেচ্ছাসেবক লীগ নেতা মো. আশিকুর রহমান (ওমানী আশিক)কে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মামলা তদন্তকারী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান মামলার এজহারভূক্ত ৭নং আসামী মো. আশিকুর রহমান (ওমানী আশিক (৩২)কে তার নিজ বাড়ি উপজেলার রাজামেহার ইউনিয়নের রাজামেহার গ্রাম থেকে গ্রেফতার করেছে। আশিক ওই গ্রামের কবির হোসেনের পুত্র।
উল্লেখ্য রুবেল হত্যার ঘটনায় গত ২০ আগস্ট কুমিল্লার ৪নং আমলী আদালতে দেবীদ্বার পৌর বিএনপির সহ-সভাপতি ও দেবীদ্বার সদর এলাকার মৃত: রেনু মিয়ার পুত্র বিএনপি নেতা আবুল কাসেম বাদী হয়ে, সাবেক এমপি মো. আবুল কালাম আজাদ ও তার ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর হামলায় অংশগ্রহনকারী আ’লীগ ও এর অঙ্গসংগঠনের ৭০ নেতা-কর্মীকে এজহারনামীয় করা হয় এবং অজ্ঞাতনামা ১৮০/২০০ জনসহ ২৭০ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালতের বিচারক মোহাম্মদ কামাল উদ্দিন মামলাটি দেবীদ্বার থানার ওসিকে নথিভূক্ত করার নির্দেশ দিলে ওইদিন রাতেই মামলাটি নাথিভ‚ক্ত করা হয়।
অপরদিকে ২১ আগস্ট দেবীদ্বারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সেচ্ছাসেবক দলের নেতা বাস চালক আঃ রাজ্জাক রুবেল(৩৫)’র মা’ হাসনেআরা বেগম বাদী হয়ে সাবেক স্থানীয় দুই এমপি মো. আবুল কালাম আজাদ ও রাজী মোহাম্মদ ফখরুলসহ ৭০ জন এবং অজ্ঞাতনামা ১৫০/২০০সহ ২৭০ জনকে আসামী করে আরো একটি হত্যা মামলা দায়ের করেন।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম শনিবার বিকেল ৫টায় মো. আশিকুর রহমান (ওমানী আশিক ৩২)কে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেন এবং তিনি আরো জানান, রুবেল হত্যার ঘটনায় বিএনপি নেতা আবুল কাসেমের দায়ের করা মামলার ৭নং এজহার নামীয় আসামী ছিল আশিক।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০