1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৮ বার দেখা হয়েছে
নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":2},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জসিম উদ্দিনের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সময় তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রোববার (১ সেপ্টম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্বমাইজচরা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানায়, রোবার দুপুরের দিকে আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনকে তার নিজ বাড়িতে স্থানীয় ছাত্র-জনতাঅবরুদ্ধ করে তল্লাশি চালায়। ওই সময় তার বাড়ি ২টি বিদেশি পিস্তল, একটি দেশী পিস্তল ও প্রায় ২০-২৫টি দেশীয় অস্ত্র দা, রামদা, কুড়াল, চাপাতি উদ্ধার করে। পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনরে সদস্যরা অস্ত্র উদ্ধার পূর্বক তাকে গ্রেপ্তার করে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, পরে এ বিষয়ে আরো বিস্তারিত জানানো হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০