1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় যুবককে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে হত্যা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪১ বার দেখা হয়েছে
কুমিল্লায় যুবককে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে হত্যা
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা দাউদকান্দিতে মহিউদ্দিন(৩০) নামে এক যুবককে কুপিয়ে হাতের কনুই বিচ্ছিন্ন করে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (৭সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার গৌরীপুর ইউনিয়নের ওলানপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত মহিউদ্দিন ওই গ্রামের রফিক মিয়ার ছেলে।
শনিবার সকালে ওলানপাড়া আলম চেয়ারম্যানের বাড়ীর সামনে মসজিদ সংলগ্ন সড়কে দুবৃত্তরা মহিউদ্দিনের ওপর হামলা চালায়। দুবৃত্তরা মহিউদ্দিনকে কুপিয়ে আহত করে এবং ডান হাতের কনুইর নিচ থেকে কেটে নিয়ে যায়।

ঘটনার পর স্থানীয় লোকজন আহত অবস্থায় মহিউদ্দিনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ জান্নাতুল নাইমা বলেন, ডান হাত এবং বাম হাতে একাধিক জখম, ডান হাতের কনুইর নিচের অংশ ছাড়াই হাসাপাতালে মৃত অবস্থায় নিয়ে আসে।
নিহত মহিউদ্দিনের নামে মাদক, মারামারি, ও দস্যুতাসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে পুলিশ জানায়। পুলিশের ধারনা, মাদক সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা।
এদিকে মহিউদ্দিনের বিচ্ছিন্ন হাতের অংশ নিয়ে হেটে যাওয়া এক যুবকের ১১সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, এক হাতে চাপাতি আরেক হাতে মহিউদ্দিনের কাটা হাতের অংশ নিয়ে ঘুড়াতে ঘুড়াতে হেটে যাচ্ছেন।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গৌরীপুর এবং ওলানপাড়া গ্রাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও অপরাধীদের আখড়া হিসেবে পরিচিত। মাদক ব্যবসা নিয়ে স্থানীয় অপর একটি গ্রুপের সাথে মহিউদ্দিনের দ্বন্দ্ব চলছিল। আর এলাকায় মহিউদ্দিন স্থানীয়ভাবে পুলিশের সোর্স হিসেবে পরিচিত ।
নিহত মহিউদ্দিনের স্ত্রী তাহমিনা আক্তার তার এক বছরের শিশু কন্যা জান্নাতকে কোলে নিয়ে হাসপাতালের বারান্দায় বার বার মূর্ছা যান। আর বলতে থাকেন আমি এখন কি করব। আমার মেয়ে কাকে বাবা বলে ডাকবে। আমার মেয়েকে যারা এতিম করেছে আল্লাহ যেন তাদের বিচার করেন।
দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত ওসির দায়িত্বে থাকা ওসি তদন্ত মোঃ শহিদুল্লাহ এবং গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রুমেল বড়ুয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা জানান, প্রাথমিক ধারনা মাদক সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে এহত্যার ঘটনা।
নিহত মহিউদ্দিনের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০