1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

সাংবাদিক রিপন আহমেদ ভুঁইয়ার ইন্তেকাল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৮ বার দেখা হয়েছে
সাংবাদিক রিপন আহমেদ ভুঁইয়ার ইন্তেকাল
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • সোহেল রানা: চান্দিনা কুমিল্লা প্রতিনিধি 

দৈনিক ভোরের কাগজ ও স্থানীয় দৈনিক  রূপসী বাংলার   চান্দিনা উপজেলা প্রতিনিধি প্রবীন সাংবাদিক রিপন আহমেদ ভূইয়া (৫৬) ইন্তেকাল করেছেন ( ইন্না. রাজিউন)।

শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টা ২০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকায় নেয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি। বিকাল সাড়ে ৪টায় তাঁর নিজ গ্রাম চান্দিনার মাইজখার  ইউনিয়নের মেহার  সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  নামাজে জানাজা শেষে  পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক রিপন আহমেদ ভূইয়া ৪ ভাই ও ৪ বোনের মধ্যে তৃতীয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি ১৯৮৩ সালে স্থানীয় দৈনিক রূপসী বাংলার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। জাতীয় দৈনিক  ভোরের কাগজ  এর প্রতিষ্ঠালগ্ন থেকে তিনি চান্দিনা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন ।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন  লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)  মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, চান্দিনা উপজেলা বিএনপি আহ্বায়ক মো. আতিকুল আলম শাওন,চান্দিনা উপজেলা  আওয়ামী লীগ সভাপতি  মুনতাকিম আশরাফ টিটু, চান্দিনায় কর্মরত সাংবাদিকবৃন্দ  সহ রাজনৈতিক ও  সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০