1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

ত্রিশাল স্টুডেন্ট হেল্পলাইনের নির্বাচনে জয়ী হলেন যারা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৮৫ বার দেখা হয়েছে
  • আরোয়ার জাহান পারভেজ,ত্রিশাল

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ত্রিশাল স্টুডেন্ট হেল্পলাইন এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৭ সেপ্টেম্বর বিকাল ৪টায় থেকে ৫ পর্যন্ত ত্রিশাল ৯৭ ব্যাচ এর অফিস কার্যালয়ে আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।
এতে সোহেল রানা ত্রিশাল স্টুডেন্ট হেল্পলাইন এর সভাপতি, আবু রায়হান সাধারণ সম্পাদক ও মিথিলা আক্তার মনি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে সভাপতি প্রার্থী তার কলম প্রতীকে পেয়েছেন ১৭ টি ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সারোয়ার হোসেন বই প্রতিকে পেয়েছেন ১১ টি ভোট ও মনিষা আক্তার দিনা খাতা প্রতিকে ৫ টি ভোট।
এছাড়া নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী জ্যামিতি বক্স প্রতিকে ১৩ টি ভোট। তার প্রতিদ্বন্দ্বী ক্যালকুলেটর প্রতীকে পেয়েছেন ১২ টি ভোট ও বিলকিস আক্তার মোমবাতি প্রতিকে ৬ টি ভোট।
সাংগঠনিক সম্পাদক প্রার্থী মিথিলা আক্তার মনি পেয়েছেন ২১ টি ভোট। এছাড়া অপর দুই প্রার্থী নাজমুল হাসান রাফি ঘড়ি প্রতিকে পেয়েছেন ৭টি ভোট ও ঋষি আফরোজ রনি গোলাপ প্রতিকে পেয়েছেন ৫ ভোট । ত্রিশাল স্টুডেন্ট হেল্পলাইন এর প্রধান নির্বাচন কমিশনার কামাল হোসেন ও ত্রিশাল স্টুডেন্ট হেল্পলাইন এর প্রতিষ্ঠাতা সভাপতি রোবায়েত হোসেন সিয়াম এসব তথ্য নিশ্চিত করে বিজয়ী তিনজনকে ১ বছরের জন্য নির্বাচিত ঘোষণা করেন আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রধান করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০