1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

শাপলা তুলতে গিয়ে নৌকাডুবিতে দুই শিশুর মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৩ বার দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার লাকসামে বেড়াতে এসে নৌকাভ্রমণের সময় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার আউশপাড়া ভূইয়া বাড়ির বেড়িবাঁধ এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো শাহানা আক্তার (১২) এবং আরিছ হোসেন (৫)। শাহানা শাহরাস্তি উপজেলার রঘুরামপুর মুন্সী বাড়ীর হান্নান মুন্সির মেয়ে এবং আরিছ বরুড়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামের এমরান হোসেনের ছেলে।
শাহানার নানা রাশেদ ভূইয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন। পরিবার সূত্রে জানা গেছে, তিন দিন আগে শাহানা ও আরিছ তাদের মায়ের সঙ্গে আউশপাড়া গ্রামে বেড়াতে এসেছিল। তাদের নানা ও খালুর বাড়িতে থাকার সময় মঙ্গলবার বিকেলে আরও কয়েকটি শিশুর সঙ্গে নৌকায় শাপলা তুলতে বের হয় তারা। বেড়িবাঁধ এলাকায় নৌকাটি হঠাৎ ডুবে গেলে চারজন শিশু তীরে উঠতে পারলেও শাহানা ও আরিছ পানিতে ডুবে যায়।
পরিবারের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল হাই সিদ্দিকী জানিয়েছেন, তিনি বিষয়টি অবগত হয়েছেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০