1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

Translate in

কুমিল্লায় ৩০ কেজি গাঁজা সহ ৭ জন আটক

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ বার দেখা হয়েছে
কুমিল্লায় ৩০ কেজি গাঁজা সহ ৭ জন আটক
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  •  কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে ৩০ কেজি গুড়া গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাসহ ৭ জনকে গ্রেফতার করা হয়।
গতকাল ২১ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন দূর্গাপুর ইউপির কৃষ্ণপুর বিশ্বরোড এলাকায় হোটেল আল তাজেজের সামনে পুলিশের দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।
অভিযানে শরীফুল ইসলাম (২৭), মোঃ হোসেন (৩৮), রঞ্জিত চন্দ্র শীল (২৫), দেলোয়ার হোসেন (৪০), মোঃ নজরুল ইসলাম (৩৮), মোঃ সাইফুল আজম সুমন (৪০) এবং মোঃ ইকবাল হোসেন (৩৬) নামে সাতজনকে আটক করা হয়।
পুলিশ জানায়, অভিযানের সময় একটি সবুজ রঙের রেজিস্ট্রেশন বিহীন সিএনজি অটোরিকশার তল্লাশি করে দুটি বস্তায় ৩০ কেজি গুড়া গাঁজা পাওয়া যায়। জব্দকৃত মাদক সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে স্থানীয় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করা হচ্ছিল বলে আসামিরা স্বীকার করেছে।
এ ঘটনায় এসআই উক্যমং রাখাইন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের অধীনে রুজু করা হয়েছে

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০