1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

Translate in

ব্রাহ্মণপাড়ায় ৩০ কেজি গাঁজা উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ বার দেখা হয়েছে
ব্রাহ্মণপাড়ায় ৩০ কেজি গাঁজা উদ্ধার
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করেছে। গতকাল বুধবার সকালে উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের সাহেবাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে এসব গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক পাচারে ব্যবহারিত পালসার এনএস-৬০ মডেলের একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আতিক উল্লাহ’র নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়। এতে নেতৃত্ব দেন উপপরিদর্শক (এস আই) আবুল হাচানাত।
থানা পুলিশ জানায়, উপজেলার সাহেবাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল আরোহী দুইজন ব্যক্তি মোটরসাইকেল ও তাদের কাছে থাকা দুটি প্লাস্টিকের বস্তা ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ বস্তা দুটির ভেতর থেকে খাকি কষ্টেপে মোড়ানো ১৫টি বান্ডিলে ৩০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে এবং এসব গাঁজা পাচারে ব্যবহারিত পালসার এসএস-৬০ মডেলের মোটরসাইকেলটি জব্দ করা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আতিক উল্লাহ বলেন, উদ্ধার হওয়া এসব গাঁজা ও মোটরসাইকেলটি ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়নের আটকিল্লাপাড়া এলাকার বাসিন্দা রহমত আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. সবুজ মিয়া (৩৩) এর। এ ব্যপারে মাদক ব্যবসায়ী সবুজ মিয়াসহ অপর অজ্ঞাত মাদক কারবারির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এছাড়া এসব আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০