1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

Translate in

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ বার দেখা হয়েছে
চান্দিনায় সড়ক দুর্ঘটনায়  এক শিক্ষার্থী নিহত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় মো. সাকিব আল হাসান (১৩) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে।বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা কাঠেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাকিব আল হাসান চান্দিনা উপজেলার বড়গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। সে চান্দিনা পৌরসভার বাগান বাড়ি এলাকার লুৎফর রহমান মাষ্টারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান – সাকিব মহাসড়কের পাশ দিয়ে পায়ে হেঁটে স্কুলে যাওয়ার পথে কাঠেরপুল এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি থাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এবিষয়ে ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জইকবাল বাহার মজুমদার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত স্কুলছাত্রকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা থেকে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু ঘটে তার । ঘটনার পর পরিবারের লোকজন মরাদহ বাড়িতে নিয়ে যায়। তবে এই ঘটনায় নিহতের পরিবারের কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০