1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

দেবীদ্বার অক্সফোর্ড স্কুলে সেমিস্টার ফলাফল ও অভিভাবক কুইজ প্রতিযোগিতা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ বার দেখা হয়েছে
দেবীদ্বার অক্সফোর্ড স্কুলে সেমিস্টার ফলাফল ও অভিভাবক কুইজ প্রতিযোগিতা
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
  • এ আর আহমেদ হোসাইন

অক্সফোর্ড এগিয়ে থাকে অক্সফোর্ড এগিয়ে রাখে এ শ্লাোগানকে সামনে রেখে দেবীদ্বার অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়েছে এ ছাত্র- ছাত্রীদের ৩ য় সেমিস্টার ফলাফল ও অভিবাভক কুইজ প্রতিযোগিতা।
শুক্র, শনিবার দু দিন ব্যপী সকাল ৮ টায় থেকে দুপুর বারোটা পর্যন্ত স্কুলের হল রুমে মর্নিং- ডে সিফটের ছাত্র- ছাত্রী ও অভিবাভকদের মাঝে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। স্কুলের পরিচালনা পর্ষদ এর সভাপতি ডাঃ মানছুরুল হকের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. মাহাবুব আলমের সন্ঝালনায় পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হয়ে অভিবাভকদের কুইজ প্রতিযোগিতা শেষে ১৩৬ জন ফলাফল ও কুইজ বিজয়ীদের মাঝে পুস্কার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত স্কুলের পরিচালনা পর্ষদ নির্বাহী সদস্য মো. মনিরুল ইসলাম আখন্দ, মো. মনিরুজ্জামান মনির, অধ্যাপক মতিউর রহমান,নির্বাহী সদস্য মোহাম্মদ আলী মোল্লা, মোহাম্মদ ফখরুল ইসলাম মোশারফ, আল আমিন ও স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো নুরুল ইসলামসহ স্কুলের শিক্ষক – শিকিক্ষামন্ডলী, অভিবাভকসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০