1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

সাকিবের আইপিএল খেলা নিয়ে যা বললেন সাবেক অধিনায়ক

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৫৯৮ বার দেখা হয়েছে

এপ্রিলে দুই টেস্টের সিরিজে অংশ নিতে শ্রীলংকা সফরে যাবে বাংলাদেশ দল। সেই সফর থেকে ছুটি নিয়ে ভারতে আইপিএল খেলতে চলে গেলেন সাকিব আল হাসান।

দেশের হয়ে না খেলে সাকিবের আইপিএল খেলা নিয়ে জাতীয় দলের সাবেক অধিনায়ক শফিকুল হক হীরা বলেন, সাকিব মনে করেছে শ্রীলংকায় টেস্ট খেলে কোনো লাভ নেই। ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয়সারির দলের বিপক্ষে আমরা ঘরের মাঠে হেরেছি, আমার মনে হয় শ্রীলংকায়ও হারব।

তিনি আরও বলেন, শ্রীলংকা সাম্প্রতিক সময়ে খুব ভালো খেলছে, আর ওরা খেলেই যাচ্ছে। যেটা আমরা করছি না। মানুষকে দেখানোর জন্য জিম্বাবুয়ের বিপক্ষে আমরা খেলেছি। জিম্বাবুয়ে তো কোনো টিম না! জিম্বাবুয়ে এমন একটা টিম যে টিমের সঙ্গে আমাদের এ টিমও জিতবে।

হীরা বলেন, সাকিব বলতে চাচ্ছে- আমি দীর্ঘদিন আইপিএল খেলে আসছি। যেটা বিশ্বের হাইকোয়ালিটির টুর্নামেন্ট, এখানে বিভিন্ন দেশের তারকা ক্রিকেটাররা খেলেন। আমি তাদের সঙ্গে খেলে বিশ্বকাপের প্রস্তুতি জোরদার করতে চাই। তাছাড়া বিভিন্ন উইকেটে আইপিএল খেলা হয়, বিভিন্ন উইকেটে খেলে সে বিশ্বকাপের প্রস্তুতি সারতে পারবে। এটা আমাদের জন্য ভালো। বছরের শেষদিকে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরা সাকিবের সেরা পারফরম্যান্স পাব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০