1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

দেবীদ্বার ‘ছাত্রবন্ধু রক্তদান সংগঠন’র উদ্যোগে কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৭৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার দেবীদ্বারে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ‘দেবীদ্বার ছাত্রবন্ধু রক্তদান সংগঠন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

শনিবার সকাল ১০টায় দেবীদ্বার রেয়াজ উদ্দিন মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ‘নবাব কাজী গোলাম মহিউদ্দিন ফারুকী মিলনায়তনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ১০০ কৃতি শিক্ষার্থীকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
সংগঠন’র সভাপতি মোঃ ইকবাল হোসেন’র সঞ্চালনায় এবং মোঃ রুবেল আহমেদ’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধ বিষয়ক গবেষক ও লেখক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশিষ্ট ক্রিড়াবিদ, দেবীদ্বার প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনেষ্টিক মালিক সমিতি’র সাধারন সম্পাদক মোঃ ময়নাল হোসেন, গবেষক মোঃ রুহুল আমিন খান, ইঞ্জিনিয়ার মোঃ শাহ জামাল, কুমিল্লা আইটি ভিশন ইন্সটিটিউট’র পরিচালক এস,এম মুস্তাফিজুর রহমান, অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ নজরুল ইসলাম, জীবন তরী ব্লাড জোন’র প্রতিষ্ঠাতা মোঃ শরিফ আল বান্না।
অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, মোঃ পারভেজ সরকার, হাফেজ ক্বারী সহিদুল্লাহ নাঈম, মোঃ সহিদুল ইসলাম, এস, এম মোস্তাফিজুর রহমান, শিক্ষার্থী জুনায়েদ সরকার প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০