1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

লকডাউনে ব্যাংক নিয়ে সিদ্ধান্ত কাল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৬৩১ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: আগামী সোমবার থেকে দেশে এক সপ্তাহের লকডাউনে ব্যাংক খোলা থাকবে কি না, ব্যাংক খোলা থাকলেও লেনদেন কীভাবে হবে-এ ব্যাপারে সিদ্ধান্ত জানা যাবে আসগামীকাল রোববার। বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র ও নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেছেন, ‘এক সপ্তাহের লকডাউনে ব্যাংকগুলো বন্ধ থাকবে, নাকি খোলা থাকবে; খোলা থাকলেও কতক্ষণ-কীভাবে লেনদেন হবে-এ সব বিষয়ে জানা যাবে রোববার।’

হঠাৎ করে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ১৮ দফা নির্দেশনা দেয় সরকার। এর মধ্যেই সোমবার থেকে এক সপ্তাহ লকডাউনের কথা আজ শনিবার জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জনপ্রশাসন মন্ত্রণালয় জানাবে বলে জানান সেতুমন্ত্রী।

এক সপ্তাহের লকডাউনে জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠান ও শিল্প-কারখানা চালু থাকবে বলে জানানো হয়। এ বিষয়ে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এক বিজ্ঞিপ্তিতে শিল্প-কারখানাসমূহকে স্বাস্থ্যবিধি মেনে উৎপাদন কার্যক্রম চালানোর কথা জানিয়েছে। শনিবার এ বিষয়ে একটি বিজ্ঞপ্তিতে লকডাউনে শিল্প-কারখানাগুলোকে চারটি নির্দেশনা দেয় বিসিক। লকডাউনে দোকানপাট ও শপিংমল বন্ধের কথা জানানো হয়েছে। বন্ধ থাকবে ট্রেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০