1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

শাজাহানপুরের আমরুলের মেয়ে ফারহানা এসপি পদে পদোন্নতি

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৪৫৭ বার দেখা হয়েছে

মিজানুর রহমান মিলন,
বগুড়া জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বগুড়া শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের সন্তান ফারহানা ইয়াসমিন পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন । গত ৫ জুন রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদোন্নতির আদেশ দেওয়া হয়।

বগুড়া শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান , ২ নং ওয়ার্ডের (মাড়িয়া) গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হাকিম সরকারের কন্যা ফারহানা ইয়াসমিন। পড়াশুনা করেছেন সরকারি আজিজুল হক কলেজের ইংরেজি বিভাগ থেকে। পড়াশুনা শেষে ২৭তম বিসিএস এর মাধ্যমে ২০০৮ সালের নভেম্বরে দেশসেবার ব্রত নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। প্রশিক্ষণ শেষে ২০১০ সালের ঢাকা মেট্রোপলিটন পুলিশে(ডিএমপি) পদায়ন হয় তার। সেখানে ছয় বছর সফলতার সাথে দায়িত্ব পালন করেন পুলিশের এই কর্মকর্তা। তারপর ২০১৬ সালে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার পর উচ্চতর শিক্ষার জন্য তিনি জাপানে যান। জাপানে ২০১৬-১৮ পর্যন্ত পাবলিক পলিসিতে ডিগ্রী অর্জন শেষে দেশে ফিরে ৪ এপবিএন বগুড়ায় যোগদান করেন। পরে ২০২০ সালের ৭ জুলাই থেকে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সিরাজগঞ্জ জেলা পুলিশে কর্মরত রয়েছেন।

তাঁর স্বামী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) খুলনা জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন।

পদোন্নতি পাওয়ার পর তাঁর অনুভূতি জানতে চাইলে মুঠোফোনে তিনি বলেন, ‘আমি সুস্থ থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তাই অর্পিত দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০