1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

প্রতারণা করে হাতিয়ে নেওয়া ১৯ হাজার টাকা উদ্ধার করলো পলাশবাড়ী থানা পুলিশ আশরাফুল ইসলাম গাইবান্ধা :: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পৌর এলাকার আমবাড়ী গ্রামের আব্দুল হামিদের পুত্র মোঃ শামীম মিয়া এর নিকট থেকে বিকাশ প্রতারক চক্র ১৯০০০/- টাকা প্রতারণা করে নিয়ে যায়। এবিষয়ে ভুক্তভোগী শামীম মিয়া পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী জিডি’র করেন। এই জিডির ভিত্তিতে বিকাশ প্রতারক চক্রের নিকট হতে ১৯০০০/- (উনিশ হাজার) টাকা উদ্ধার করে পলাশবাড়ী থানা পুলিশ। এরপর আজ ৭ জুন সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী শামীম মিয়ার হাতে উদ্ধার হওয়া ১৯ হাজার টাকা তুলে দেন পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা ও থানার ওসি তদন্ত রুপ কুমার সরকার। প্রতারক চক্রের হাতিয়ে নেওয়া টাকা উদ্ধারের পর বুঝিয়ে পেয়ে আনন্দ প্রকাশ করে থানা পুলিশ সদস্য ও পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করেন ভুক্তভোগী শামীম মিয়া।

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৩৩০ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পৌর এলাকার আমবাড়ী গ্রামের আব্দুল হামিদের পুত্র মোঃ শামীম মিয়া এর নিকট থেকে বিকাশ প্রতারক চক্র ১৯০০০/- টাকা প্রতারণা করে নিয়ে যায়। এবিষয়ে ভুক্তভোগী শামীম মিয়া পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী জিডি’র করেন। এই জিডির ভিত্তিতে বিকাশ প্রতারক চক্রের নিকট হতে ১৯০০০/- (উনিশ হাজার) টাকা উদ্ধার করে পলাশবাড়ী থানা পুলিশ। এরপর আজ ৭ জুন সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী শামীম মিয়ার হাতে উদ্ধার হওয়া ১৯ হাজার টাকা তুলে দেন পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা ও থানার ওসি তদন্ত রুপ কুমার সরকার।

প্রতারক চক্রের হাতিয়ে নেওয়া টাকা উদ্ধারের পর বুঝিয়ে পেয়ে আনন্দ প্রকাশ করে থানা পুলিশ সদস্য ও পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করেন ভুক্তভোগী শামীম মিয়া।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০