1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

ভারতের নেতা কর্তৃক মহানবী(সা.)কে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জ বিক্ষোভ মিছিল সমাবেশ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৪৩৩ বার দেখা হয়েছে

আমান উল্যা আমান

মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দলের জ্যেষ্ঠ দুই নেতার অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ফরিদগঞ্জে বিক্ষাভ মিছিল ও সমাবশ করেছে তােহিদী জনতা।
বহস্পতিবার (৯জুন) সকালে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা ও তহিদী জনতার উদ্যাগে আয়াজিত কয়েক হাজার ধর্মপ্রাণ মুসুল্লীর অংশগ্রহণ বিক্ষোভ মিছিলটি মাদ্রাসার সামন থেকে শুরু হয় মিছিলটি উপজলা সদরের গুরুত্বত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মাদ্রাসার সামন এসে শেষ হয়। পরে মাদ্রাসার সামনে অনুষ্ঠিত সমাবশে মাদ্রাসার অধ্যক্ষ ড. এ কে এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুফতি আনােয়ার মােল্লা,হেড মুহাদ্দেস মমিনুল ইসলাম,আ ফ ম সাইফুল্লাহ, মুফতি মাে: আনায়ার হােসন, সাবেক পৌর মেয়র মঞ্জিল হােসেন, মাও. ইউনুছ প্রমুখ।

সমাবেশে ফরিদগঞ্জ ইসলামি আদর্শ পরিষদ সহ বিভিন্ন ইসলামী সংগঠনর নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। সভায় বক্তারা অবিলম্বে হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে অবমাননাকারীর বিচার করা এবং রাষ্ট্র হিসবে ভারত সরকারক ক্ষমা চাওয়ার আহবান জানান। একই সাথ ভারতীয় পণ্য বয়কট করার আহ্বান জানান তারা।
উল্লেখ্য, মাসখানেক আগ একটি টকশােতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্ক অবমাননা করনে নুপুর শর্মা। পর তার বক্তব্যর সমর্থন টুইট করে দলর মিডিয়া ইনচার্জ নবীন কুমার জিদাল। এর প্রতিবাদে পুরো বিশ্বে ক্ষুব্দ হয়ে পড়ে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০