1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

মহানবী(সা.)কে কটুক্তির প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৩৫০ বার দেখা হয়েছে

মোঃইমরান হোসেন
শ্রীমঙ্গল প্রতিনিধি

ভারতে বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং দিল্লি ইউনিটের প্রধান নাভিন জিন্দাল কর্তৃক মহানবী(সা.)কে কটুক্তির প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামীয়া শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।
বৃহস্পতিবার (৯জুন)বাদ আসর শ্রীমঙ্গল থানা জামে মসজিদ থেকে শুরু হয়ে গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিল শেষে চৌমোনায় এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল আল-ইসলাহ উপজেলা শাখার সভাপতি মুবিজুবুর রহমান আল মাদানী সভাপতিত্বে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আল-ইসলাহের শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শ্রীমঙ্গল জামে মসজিদের ইমাম হাজী আব্দুল কুদ্দুস নিজামী,বাংলাদেশ আনজুমানে উপজেলার সভাপতি মো:জাহাঙ্গীর আলম,পৌর শাখার সাধারণ সম্পাদক শামছুদ্দোহা খান আবু বক্করসহ আরো অনেকেই বক্তব্য রাখেন প্রমুখ।

বক্তারা বলেন,ভারতের সরকার দলীয় নেতারা প্রত্যক্ষ ও উদ্দশ্য প্রনোদিতভাবে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)কে নিয়ে কটুক্তি করেছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ভারতে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই। বক্তারা আরো বলেন যে বাংলাদেশ ৯০% মুসলমানের দেশ এবং আমাদের দেশের প্রধানমন্ত্রী ও মুসলমান কিন্তু দুঃখ লাগে এখন পর্যন্ত সরকারী ভাবে কোন প্রতিবাদ জানানো হয় নাই। আমরা আশা করবো অতি শ্রীঘ্রই সরকার থেকে এর প্রতিবাদ জানানো হবে। আরো বলেন ভারতে সকল দরনের পূন্য বয়কট করা উচিত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০