1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

ভোলা জেলা আওয়ামীলীগের কমিটিতে মজনু সভাপতি,বিপ্লব সাধারণ-সম্পাদক নির্বাচিত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৩৯৩ বার দেখা হয়েছে

খাইরুল ইসলাম হৃদয়: ভোলা প্রতিনিধি

আড়াই হাজার ডেলিগেট ও কাউন্সিলরসহ আমন্ত্রিত অতিথিদের নিয়ে দীর্ঘ ৬ বছর পর অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনে ফজলুল কাদের মজনু’কে সভাপতি ও মাইনুল হাসান বিপ্লবকে সাধারণ-সম্পাদক হিসেবে তাদের নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে পুর্ব কমিটির সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাকে পুনরায় (সভাপতি),সাবেক সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুকে সিনিয়র (সহ-সভাপতি) ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান বিপ্লবকে (সাধারণ সম্পাদক) করে বিকেল ৪টায় আগামী ৩ বছরের জন্য ভোলা জেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা।
পাশাপাশি আগামী ১মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি সেল্ট্রালে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
ভোলা জেলা আওয়ামী লীগের সম্মেলন পুর্ব কমিটির সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলুর সঞ্চালনায় শনিবার(১১ জুন) সকাল ১১টায় জেলা সদরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ সম্মেলনে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে সম্মেলন উদ্বোধন করেন ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের উপদেষ্টা মন্ডলির সদস্য ও ভোলা-১ সদর আসনের এমপি তোফায়েল আহমেদ।

সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটি আহ্বায়ক , আবুল হাসনাত আবদুল্লাহ এমপি। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, দলের কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সদস্য গোলাম রাব্বানী, আনিসুর রহমান, ভোলা-৪ আসনের এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল।
এছাড়াও ভোলা জেলা আওয়ামীলীগ শাখার বিভিন্ন উপজেলার আওয়ামীলীগ নেতৃবিন্দ সহ দলের সহযোগী অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা সম্মেলনে উপস্থিত ছিলেন।

এর আগে ভোলা হেলিপোর্টে হেলিকপ্টারযোগে সম্মেলনে অংশগ্রহণের লক্ষ্যে ভোলায় আগমন উপলক্ষে বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ ও আবুল হাসনাত এমপিকে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান ভোলার পুলিশ সুপার। পরে ভোলা জেলা সার্কিট হাউজে পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ এমপিকে ‘গার্ড অব অর্নার’ প্রদান করা হয়।
এ সময় ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক ই-লাহী চৌধুরী,ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম,পিপিএম)উপস্থিত ছিলেন।

এ সময়, সংগঠনকে আরো বেশি শক্তিশালী করে নতুন রক্তের সঞ্চালন ঘটিয়ে,এবং আসন্ন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলার ৪টি আসনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করে ভোলা জেলাকে আওয়ামীলীগের ঘাটি হিসেবে প্রধানমন্ত্রীকে ফের উপহার দেয়ারও আশাব্যক্ত করেন বক্তারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০