1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

চট্টগ্রামে মামুনের হত্যাকারিকে গ্রেফতার করছে পুলিশ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৪০১ বার দেখা হয়েছে

মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর সিইপিজেড সিমেন্ট ক্রসিং এলাকায় হাসান (৩০)নামের এক যুবক ধারালো ছুরি দিয়ে মামুন (৩৭) নামের এক যুবককে হত্যা করেছে বলে জানা গেছে।
মামুনের হত্যাকারি হাসানকে গ্রেফতার করেন ইপিজেড থানা পুলিশ।
১২ জুন রবিবার রাতের ৯ ঘটিকার সময় মামুনের হত্যাকারিকে গ্রেফতার করা হয়েছে জানা যায়।
স্থানীয় সৃত্রে জানা যায় এরা দুইজনি হচ্ছে আত্মীয় এবং হাসানের চাচাতো বোনের সাথে মামুনের বিবাহ হয়,এবং সংসার করতে গিয়ে সংসারের ভিতরে খুটিনাঠি বিষয় নিয়ে মামুন ও হাসানের সাথে প্রতিদিন ঝগড়া লেগে থাকতো প্রায় সময়।
সংসারের বিষয় নিয়ে মামুন ও হাসানের সাথে কথা কাটাকাটি হয়, বিগত আগে থেকেই টুকটাক মারামারি লাগতো,প্রথমে মামুন হাসানকে মারধার করতো,মারামারির সূত্র ধরে গতকাল শনিবার সন্ধে সাড়ে ৬টা নাগাত হাসান ধারালো ছুরি দিয়ে মামুনকে আঘাত করলে,পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীর আকবর হোসেন কবি’র কাছে জানতে চাইলে তিনি বলেন, মামুনের হত্যাকারি হাসানের সাথে আমার দেখা হলে,আমি হাসানকে আমার ঘরে ডেকে আনি, আনার পরে ইপিজেড থানার (ওসি)কবিরুল ইসলামকে আমি ফোন করি,ফোন করার পরে (ওসি) কবিরুল ইসলাম থানা থেকে পুলিশের একটি ফোস পাঠিয়ে দিলে, মামুনের হত্যাকারিকে আমি পুলিশের হাতে তুলে দেই, মামুনের হত্যার পিছনে আর ও দুই থেকে তিন রযেছে এরা মামুনের হত্যার সাথে জরিত আছেন,মামুনের হত্যার মুল হোতাকে পুলিশের হাতে তুলে দিয়েছি বাকি যারা রয়েছে তাদেরকে ধরিয়ে দেওয়ার পক্রিয়া চলছে বলে জানান আকবর হোসেন কবি।,

মামুন হত্যার ব্যাপারে ইপিজেড থানার (ওসি) কবিরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার পর আসামী পলাতক ছিল, পুলিশ বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করেছে,এবং আসামী নিজে শিকারউক্তি দিযেছেন,সে ধারালো ছুরি দিয়ে মামুনকে হত্যা করেছে।
পরে পুলিশ মামুনের হত্যাকারিকে আটক করে, চট্টগ্রাম জেল হাজতে প্রেরন করা হবে বলে জানিয়েছেন ইপিজেড থানার (ওসি) কবিরুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০