1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

নরসিংদীতে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ ২ জন গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ২৯৮ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে পুলিশের বিশেষ অভিযানে ১৫৮০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২০ লিটার চোলাই মদসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নরসিংদী মডেল থানার দাসপাড়ার আমতলা এলাকায় পুলিশ উপপরিদর্শক অভিজিৎ চৌধুরী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান চালিয়ে ইয়াবা ও চোলাই মদসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামীরা হলো, নরসিংদীর দাসপাড়া এলাকার রফিকুল ইসলাম স্বপনের ছেলে জাহিদুল ইসলাম রাহাত (২৩) ও একেই এলাকার রিয়াজ ভান্ডারীর ছেলে মো. রাজু আহমেদ (২৮)।
নরসিংদী মডেল থানার সূত্রে জানা যায়, মাসব্যাপী নরসিংদীতে মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান চলছে। তারই অংশ হিসাবে বৃহস্পতিবার রাতে নরসিংদী সদর থানার পুলিশের একটি চৌকস টিম সঙ্গীয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে নরসিংদী মডেল থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। পরে দাসপাড়ার আমতলায় অভিযান চালিয়ে ১৫৮০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২০ লিটার চোলাই মদ সহ ৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন। আসামীদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মাদক আইনে পৃথক পৃথক নিয়মিত মামলা রুজু করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে জেল হাজতে পেরন করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০