1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

ফরিদগঞ্জে আওয়ামীলীগের বর্ধিত সভা,পালন হবে ২৩ শে জুন প্রতিষ্ঠাবার্ষিকী

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৫৭ বার দেখা হয়েছে

আমান উল্যা আমান: চাঁদপুর প্রতিনিধি

কড়া নিরাপত্তা ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১১ টায়,দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তােলন করেন স্থানীয় এমপি, সাবেক এমপি ও জেলা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। বর্তমান ও সাবেক এমপি আমন্ত্রিত অতিথি হয়ে তাদের বক্তব্যে বলেন,আগামী ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ ভাবে পালন করবে ইনশাআল্লাহ। তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে আগামী দিনে ফরিদগঞ্জ উপজেলা এবং পৌর আওয়ামীলীগের কমিটি সম্পন্ন হবে বলে আমরা আশাবাদী।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি,পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযােদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে সাধারন সম্পাদক আবু সাহেদ সরকারের সঞ্চালনায় সভার শুরুতে জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে যারা মারা গেছেন, তাদের প্রতি শোক প্রস্তাব ও রূহের মাগফিরাত কামনা করে সভা শুরু করেন। পরে,উপজেলা আওয়ামীলীগের সভাপতি স্বাগত বক্তব্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন ভূঁইয়া প্রধান বক্তা হিসেবে বর্ধিত সভার কার্যক্রমের দিক নির্দেশনা দেন।

বর্ধিত সভায়, স্থানীয় সংসদ সদস্য বিশিষ্ট সাংবাদিক মুক্তিযােদ্ধা মুহম্মদ শফিকুর রহমান ও সাবেক সাংসদ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী ড. শামছুল হক ভূঁইয়াসহ জেলা ও উপজেলা সহ বিভিন্ন ইউনিয়নের থেকে আসা সভাপতি সাংগঠনিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০