1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

নড়াইলে কৃষক হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৩২৮ বার দেখা হয়েছে

মোঃ হাচিবুর রহমান,নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার তালবাড়ীয়া গ্রামের কৃষক রেজাউল মোল্যা ওরফে পটু হত্যা মামলার তিন আসামিকে নারায়ণগঞ্জ থেকে আটক করেছে র‌্যাব ৬ এর এর একটি দল। ১৮ জুন (শনিবার) দিবাগত রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানার আড়িয়াবো এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার প্রধান আসামীসহ ৩জনকে আটক করা হয়।
আসামিরা হলেন, তালবাড়ীয়া গ্রামের মৃত ছালেহ মোল্যার ছেলে মোঃ বোরহান উদ্দিন মোল্যা(৫৫), একই গ্রামের মৃত আফজাল মোল্যার ছেলে মোঃ ইকরাজুল মোল্যা(২৫), ও মোঃ ছাব্বির মোল্যা(১৯)।
এ বিষয়ে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান এই প্রতিবেদককে জানান, গত ১৩ জুন লোহাগড়া থানার তালবাড়ীয়া গ্রামে কৃষক পটু হত্যাকে হত্যা করা হয়। থানায় মামলা হলে পরবর্তীতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকা থেকে আসামীদের আটক করে লোহাগড়া থানায় সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য যে, বিগত ১৩ জুন জমি সক্রান্ত বিরোধের জেরে ভাতিজার হাতে পটু মোল্যা খুন হলে তার ভাই জসিম উদ্দিন মোল্যা লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১৭/১১৯।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০