1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

বটিয়াঘাটায় সংবাদিকদের উপর হামলা,থানায় মামলা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২০ জুন, ২০২২
  • ২৫৪ বার দেখা হয়েছে

খুলনা প্রতিনিধি

বটিয়াঘাটা উপজেলার এক চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ইয়াবা সেবনকারী বাহিনী কর্তৃক বটিয়াঘাটা প্রেসক্লাবের সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ওই ঘটনায় ১৯ জুন রবিবার থানায় মামলা হয়েছে। মামলা নং-১৫/৭৫।

গত ১৫ জুন দুপুর অনুমান সাড়ে বারটার সময় বটিয়াঘাটা চলন্তিকা ভবনের নিচে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় সন্ত্রাসী প্রতাপ ঘোষ সহ তার বাহিনীরের বিরুদ্ধে মামলা দায়ের করেন,বটিয়াঘাটা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এনায়েত আলী বিশ্বাস।
সৃত্রে প্রকাশ,গত ১৫ জুন ২০২২ তারিখ দুপুর অনুমান সাড়ে বারোটার দিকে ইয়াবা ব‍্যাবসায়ী প্রতাপ ঘোষ ও তার সহযোগী অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসী ও মাদক ব‍্যাবসায়ীরা বটিয়াঘাটা চলন্তিকা ভবনের সামনে সাংবাদিক মোঃ কবীর আহম্মেদ খান ও মনিরুজ্জামান কে মারপিট করছে। এ সংবাদ পেয়ে প্রেসক্লাবের সভাপতি এনায়েত আলী বিশ্বাস চলন্তিকা ভবনে গিয়ে দেখে সন্ত্রাসীরা তাদেকে পারপিট করছে। এসময় সে অন‍্যান‍্য সকল সাংবাদিকদের খবর দেয়। পরে খবর পেয়ে বটিয়াঘাটা প্রেসক্লাবের সকল সাংবাদিকরা ঘটনাস্থলে এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে। এসময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতির এক পর্যায় বেশকিছু সাংবাদিক আহত হয়। পরে তাদেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ওই সন্ত্রাসী হামলায় সাংবাদিক কবীর আহমেদ খান ও মোঃ মনিরুজ্জামান মনিকে উদ্ধারের সময় গুরুত্ব তিন জন সাংবাদিক আহত হয়। এরা হলেন,বটিয়াঘাটা প্রেসক্লাবের সহ সভাপতি হিরামন মন্ডল সাগর,সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম শাহীন,কবীর খান সহ আরো অনেকে।
হামলাকারীরা এসময় কবীর খানের পকেটে থাকা নগদ টাকা,মানিবেগে থাকা মূল্যবান কাগজপত্র,একটি টাচ ফোন,হাতে থাকা একটি ঘড়ি,একটি স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। এঘটনায় বটিয়াঘাটা থানায় মামলা হলেও এখন পযর্ন্ত আসামীদের আটক করতে পারিনি পুলিশ। বটিয়াঘাটা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাজালাল বলেন, মামলা হয়েছে,তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০